খুলনার তেরখাদায় ১৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

এপ্রিল ১৪ ২০২৩, ২২:১৪

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ ১৪ এপ্রিল ~ ২০২৩ ইং শুক্রবার খুলনা জেলার তেরখাদা উপজেলায় সকাল ১০ টার দিকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তেরখাদা উপজেলায় জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পে ব্যবহৃত ট্যাবলেট (ট্যাব) উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়, তেরখাদা, খুলনা এর যৌথ আয়োজনে তেরখাদা উপজেলার ১৫ টি এমপিও ভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী মেধাবি শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়।

এ উপলক্ষে এক অনুষ্ঠান তেরখাদা উপজেলা পরিষদের মোল্যা এহিউল ইসলাম অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মোঃ শরাফাত হোসেন মুক্তি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা পরিসংখ্যান অফিসার শেখ ইকবাল হোসেন।

একাডেমিক সুপারভাইজর সাহেলা সুলতানা এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ শরিফুল ইসলাম, প্রধান শিক্ষক হোসনেয়ারা চম্পা ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শারাফাত হোসেন, উপজেলা পল্লী দারিদ্র বিমোচন অফিসার ফেরদৌসী বেগম, এসিস্ট্যান্ট প্রোগ্রামার লিডাম পাল বালা, তেরখাদা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এস এম মফিজুল ইসলাম জুম্মান, প্রধান শিক্ষক মোঃ ইকরাম হোসেন জমাদ্দার, প্রধান শিক্ষক অনাদী মজুমদার ।

অনুষ্ঠানে এছাড়া বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিভিন্ন দপ্তরের অফিসার ও শিক্ষার্থী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট ট্যাব বিতরণ করা হয়।

এই দিনে ১৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ ট্যাব বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আসাদুজ্জামান শিক্ষার্থীদের হাতে ট্যাব গুলো তুলে দেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও