টাঙ্গাইলে সড়ক দুঘর্টনায় মৃত ৫জনের মধ্যে ৪জনের বাড়ি পটুয়াখালীর বাউফলে

ডিসেম্বর ০৮ ২০২০, ১৪:১৭

Spread the love

আগমনী ডেস্কঃঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দা বাইপাস নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক- হেলপারসহ ৫ জন নিহত ও ২ জন আহত হয়েছ ।আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।টাঙ্গাইল এলেঙ্গা ফারির এস আই জিয়াউল জানান, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের ঘারিন্দা নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই ট্রাকের চালক ও হেলপারসহ ৪জন নিহত হয়।পরে হাসপাতালে নিয়ে গেলে আরও ১জন মারা যায়।

সড়ক দুঘর্টনায়  ৫জনের মৃত্যু হয়েছে, তার মধ্যে ৪ জনের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ইউনিয়নে।নিহত ৪জন হলেন নওমালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোখলেচ আকনের ছেলে  রিয়াজ আকন (২৬), ৬নং ওয়ার্ডের বাসিন্দা ফোরকান মোল্লার ছেলে নজরুল মোল্লা (২৩), ৭নং ওয়ার্ডের বাসিন্দা খালেক হাওলাদারের ছেলে সোবাহান হাওলাদার (২৩) ও ৭নং ওয়ার্ডের বাসিন্দা চাঁন মিয়া মৃধার ছেলে বাবুল মৃধা (৩৪)।

স্থানীয় বাসিন্দা রুহুল আমিন জানান, নিহত প্রত্যেকেই দীর্ঘদিন যাবত ঢাকার ধোলাইখাল এলাকায় মেশিনারী ট্রান্সপোর্টের শ্রমিক হিসেব কর্মরত ছিলেন। সোমবার রাতে ট্রাকযোগে একটি প্রেস মেশিন নিয়ে উত্তবঙ্গের বগুড়া যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঘারিন্দা এলাকায় বিপরীতমুখী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই উক্ত ৪জনের মৃত্যু হয়। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও