সুইজারল্যান্ডে হবে সোনম-আনন্দর বিয়ে

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার ব্যবসায়ী প্রেমিক আনন্দ আহুজার বিয়ের গুঞ্জন। কিন্তু বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলেনি কেউ।

শোনা যাচ্ছে- বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির মতোই দেশের বাহিরে গিয়ে বিয়ের পরিকল্পনা করছেন সোনম-আনন্দ।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, আগামী ১১ ও ১২ মে সুইজারল্যান্ডের জেনেভায় হবে তাদের বিয়ের সকল অনুষ্ঠান।

এ প্রসঙ্গে সোনমের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘বিয়ের দিন ও স্থান নির্ধারণ হয়ে গেছে এবং বিমান বুকিংয়ের প্রক্রিয়া চলছে। সোনমের বাবা অনিল কাপুর নিজে অতিথিদের ফোন করে নিমন্ত্রণ করছেন। সংগীত ও মেহেদী অনুষ্ঠানের পর হিন্দু রীতিতে বিয়ে হবে।’

প্রথমে শোনা গিয়েছিলো ভারতের যোধপুরে হবে তাদের বিয়ের সকল অনুষ্ঠান। কিন্তু সম্প্রতি জেনেভায় গিয়ে সোনমের সেই জায়গা এতোটাই পছন্দ হয় যে সেখানেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

আগামী ১ জুন মুক্তি পাবে সোনম কাপুর অভিনীত ‘ভিরে ডি ওয়েডিং’। এর আগে অর্থাৎ মার্চ অথবা এপ্রিলের মধ্যেই আংটি বদল হবে তাদের। যেখানে উপস্থিত থাকবে শুধু পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।