ইসলাম নিয়ে উষ্কানি ও ধর্ম ব্যবসা করা যাবে নাঃধর্ম প্রতিমন্ত্রী

জানুয়ারি ০২ ২০২১, ১৪:২৯

Spread the love

আগমনী ডেস্কঃধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, ইসলামকে নিয়ে ধর্ম ব্যবসা করা যাবে না। ইসলামকে নিয়ে উষ্কানি দেওয়া যাবে না।বিএনপি-জামাত বিভিন্ন সময় উস্কানি দিয়ে দেশের পরিস্থিতি বিনষ্ট করতে চায়। রাষ্ট্রের পেছন দিক দিয়ে ক্ষমতায় যাওয়ার লক্ষ্যে উস্কানি দেয়। এদের প্রতিহত করার আহবান জানান তিনি।

ফরিদুল হক খান বলেন, আওয়ামী লীগ সরকার ইসলামের জন্য যা করেছে, তা অন্য কোন সরকার করেনি। আলোচনার মাধ্যমে ভাস্কর্য ইস্যু সমাধান হয়েছে। বঙ্গবন্ধু ওআইসি এর সদস্য করে দিয়ে গেছেন। ইসলামিক ফাউন্ডেশন, কাকরাইল মসজিদ সব বিশ্ব ইজতেমার জায়গাও বঙ্গবন্ধু করে দিয়েছেন।

শুক্রবার (১ জানুয়ারি) বিকালে ইসলামপুরের গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ঐতিহাসিক দুলাল খান চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীও ইসলামের পক্ষেই অনেক কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী একসাথে ৫৬০টি মডেল মসজিদ করে দিচ্ছেন। হজ্বের আইন পাশ হবে আগামী সংসদ অধিবেশনে বলে তিনি জানান। হাজীরা এখন হজ্ব করতে গেলে হাজীদের আশকোনার হাজী ক্যাম্পে লাগেজ হস্তান্তর করতে হবে। সেখানে মাত্র ইমিগ্রেশনে একবার মাত্রই চেক করা হবে বলে জানান তিনি।

গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোঃ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল আমীন চাঁন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আব্দুস সালাম, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল লতিফ সরকার, সহ-সভাপতি ও পলবান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহাদাৎ হোসেন স্বাধীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক এনামুল হক, সদস্য লুৎফর রহমান চাঁন, গোয়ালেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোহাম্মাদ হারুনুর রশীদ প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও