বয়ান চলাকালে চরমোনাই পীরের উপর হামলার চেষ্টা করেছে এক যুবক

জানুয়ারি ১৩ ২০২১, ১০:১০

Spread the love

আগমনী ডেস্কঃ অল্পের জন্য এক যুবকের হামলার কবল থেকে রক্ষা পেলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও পীর সাহেব চরমোনাই মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম।

সোমবার (১১ জানুয়ারি) রাতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর স্কুল মাঠে একটি ওয়াজ মাহফিলে বক্তৃতা করার সময় এক যুবক তার উপর হামলার চেষ্টা করেছিল।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মিডিয়া উপ-কমিটির সদস্য কেএম শরীয়াতুল্লাহ বলেন, ‘পীর সাহেবের বয়ান চলাকালে মেহেদী হাসান নামে স্থানীয় এক যুবক হঠাৎ করে মঞ্চে ওঠে তার (পীর) ওপর হামলা করতে উদ্যত হয়। এ সময় আশপাশে থাকা মাহফিল কমিটির নেতৃবৃন্দ ও মুসল্লিসহ অন্যান্যরা ওই যুবককে জাপটে ধরে নিবৃত্ত করেন।’

তিনি বলেন, কেউ কেউ ওই যুবককে মারধরের চেষ্টা চালায়। তবে স্থানীয়রা ওই যুবক মানসিক ভারসাম্যহীন বলার পর পীর সাহেব তাকে ক্ষমা করে দেন।

বিষয়টি পুঁজি করে কোনো কোনো গোষ্ঠী সামাজিক যোগাযোগ মাধ্যমে চরমোনাই পীরকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান জানান, বাকেরগঞ্জের মাহফিলে চরমোনাই পীর সাহেবের উপর হামলা চেষ্টার কথা তারা শুনেছেন। এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাননি। তবে ওই যুবককে বাসায় নিরাপদ হেফাজতে রাখার জন্য তার পরিবারকে বলা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও