বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী আবদুল কাদের মির্জা

জানুয়ারি ১৬ ২০২১, ১৮:০৭

Spread the love

আগমনী ডেস্কঃ নোয়াখালী বসুরহাট পৌরসভা নির্বাচনে ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

শনিবার বিকালে মোট ৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন মোঃ রবিউল আলম।

আবদুল কাদের মির্জার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী (ধানের শীষ) কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার ৭৭৮ ভোট। এছাড়া জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী (মোবাইল ফোন) মোশারফ হোসেন পেয়েছেন ১ হাজার ৪৫১ ভোট।

নির্বাচনে জয়ের পর আবদুল কাদের মির্জা ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, ভোটারদের দেয়া প্রতিশ্রুতি পূরণ না করা পর্যন্ত বিজয়ের মালা পরব না।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভায় প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে নয়টি ওয়ার্ডে নয়টি কেন্দ্রের ৬১টি কক্ষে ভোটগ্রহণ করা হয়েছে। আলোচিত এ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার লক্ষ্যে নির্বাচন কমিশন র‌্যাবের তিনটি টিম, চার প্লাটুন বিজিবি, ২২০ জন পুলিশ সদস্য, ও ৮১ জন আনসার বাহিনী ও নয়টি কেন্দ্রে নয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন। এ ছাড়া নয়জন প্রিজাইডিং অফিসার ও নয়জন সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন।

বসুরহাট পৌরসভায় তিনজন মেয়র পদপ্রার্থী, সাতজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ২৫ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ পৌরসভায় ২১ হাজার ১‌১৫ জন ভোটার।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও