ফাইনালের সর্বনিম্ন টিকিট ৪০০ টাকা

ফেব্রুয়ারি ০২ ২০১৯, ১৯:০১

Spread the love

বিপিএলের লিগ পর্বের খেলা শেষ হচ্ছে শনিবার। একদিন বিরতি দিয়ে আগামী সোমবার শুরু হবে প্লে-অফের লড়াই। এলিমিনেটর, দুটি কোয়ালিফায়ার ও ফাইনালের  টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফাইনালের টিকিটের সর্বনিম্ন মূল্য ৪০০ টাকা।এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে ম্যাচের আগের দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া অনলাইনে সহজ ডটকম এবং ইউক্যাশের মাধ্যমে টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

৪ ফেব্রুয়ারি একই দিনে হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ। সেদিন এক টিকিটে দুটি ম্যাচই দেখা যাবে। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচে সাধারণ গ্যালারি ৩০০, ছাদযুক্ত গ্যালারি ৪০০, ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারি ৭০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৪ হাজার টাকা।

৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাধারণ গ্যালারি ১০০, ছাদযুক্ত গ্যালারি ১৫০, ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারি ৩০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা।

৮ ফেব্রুয়ারি ফাইনালে সাধারণ গ্যালারি ৪০০, ছাদযুক্ত গ্যালারি ৫০০, ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারি ১ হাজার এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪ হাজার টাকা।


আরো সংবাদ ... আরও