ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে তিনটি কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে: তথ্যমন্ত্রী

আগমনী ডেস্কঃ ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে তিনটি কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে বলে মনে করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।তিনি বলেন, প্রথমত তিনদিনের টানা ছুটি, দ্বিতীয়ত ইভিএম নিয়ে বিএনপির নেতিবাচক প্রচারণা এবং তারা নির্বাচনকে তাদের আন্দোলনের অংশ হিসেবে নেওয়ার কারণে ভোটার উপস্থিতি কম হয়েছে।আজ রোববার (০২ ফেব্রুয়ারি) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে নির্বাচন পরবর্তী এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

এবারের নির্বাচন ঢাকার ইতিহাসে সুন্দর, শান্তিপূর্ণ ও একটি ভালো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলেও এসময় মন্তব্য করেন তিনি। মন্ত্রী বলেন, আমরা প্রতিবেশী দেশ ভারতের কলকাতার সিটি নির্বাচন ও পশ্চিমবঙ্গের নির্বাচন এবং উপমহাদেশের নির্বাচন, স্থানীয় সরকার নির্বাচন এবং ঢাকার ইতোমধ্যে অনুষ্ঠিত নির্বাচন বিবেচনা করলে গতকালের নির্বচান একটি ভালো নির্বাচন ছিল।

হাছান মাহমুদ বলেন, নির্বাচনে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি, বড় গোলযোগ কোথায়ও হয়নি, ছোটখাটো ঘটনা ঘটেছে, কোনো লোক ক্ষতিগ্রস্ত হয়নি। এটি আমাদের দেশে অতীতে যেসব নির্বাচন হয়েছে সেসব নির্বাচনের তুলনায় অনেক শান্তিপূর্ণ ছিল। একই সঙ্গে উৎসবমুখর প্রচারণা ছিল।

এসব বিবেচনায় এ নির্বাচন অত্যন্ত শান্তিপূর্ণ, সফল ও উৎসবমুখর এবং ভালো নির্বাচন হয়েছে। এজন্য ঢাকার সব ভোটার, জনগণ নির্বাচন কমিশনকে এবং সংশ্লিষ্টদের আমি অভিনন্দন ও ধন্যবাদ জানাই।







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।