মুলাদীর নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাসের নির্দেশে রাতের আঁধারে অসহায়দের পাশে চেয়ারম্যান হিমু মুন্সী

এপ্রিল ০৮ ২০২০, ২২:১৩

Spread the love

আবু হানিফ মুলাদি প্রতিবেদক :– পৃথিবী আজ করোনা নামক ভাইরাসের আক্রমণের শিকার । কোন প্রকার যুদ্ধ ছাড়াই অচল করে দিয়েছে পুরো বিশ্বকে। ইউরোপ থেকে আমেরিকার কেউ রেহাই পায়নি এই মহামারী ব্যাধী থেকে। ইতালি, স্পেন, আমেরিকা, কানাডাসহ উন্নত দেশগুলো যেন মৃত্যু পুরী হয়ে গেছে। চীনের উহান শহর থেকে বিস্তার লাভ করে এই প্রাণঘাতী ভাইরাসটি।

বাংলাদেশেকে করোনা থেকে মুক্ত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল সরকারি -বেসরকারি অফিস আদালত বন্ধ ঘোষণা করেছেন ।এবং দেশ লক ডাউন করে সবাইকে নিরাপদে নিজ গৃহে অবস্থান করার পরামর্শ দিয়েছেন। জরুরি অবস্থায় দেশের পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা- উপজেলা শহরে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন ❝ দুর্যোগের সময় মনুষ্যত্বের পরীক্ষা হয় ❞
তার কথাকে বাস্তবে রুপ দিচ্ছে মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের চেয়াম্যান হিমু মুন্সী।
মি‌ডিয়া ক‌র্মিরা এমন মানুষ‌কেই খু‌জে ফি‌রি যারা নির‌বে নিভৃ‌তে অসহায় দুস্থ্য মানু‌ষের জন্য কাজ ক‌রে থা‌কেন, কোন প্রকার বাহবা নেয়া বা প্রচার না করেই অ‌নে‌কে মান‌বিক কাজ ক‌রে আস‌ছেন। তেমনই একজন চেয়াম্যান হিমু মুন্সী। এক্টি বিসস্ত সূত্র জানায় প্রতিদিনই তিনি রাতের আঁধারে পৌঁছে জান অসহায়দের পাসে ।জানাজায় প্রতিদিনের নেয় আজো অসহায়দের পাসে তিনি । কথা হয় চেয়ারম্যান হিমু মুন্সীর সাথে তিনি জানান মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস এর নির্দেশে আজ ইউনিয়নের অসহায় পরিবারকে চাল, ডাল, তেল, আলু, দেয়া হয়েছে । তার নির্দেশকে মেনে নিজের মনের প্রশান্তচিত্তে আমি অসহায়দের পাসে আমরন রয়েছি ।দেশে লকডাউন হবার পরে নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস আমাদের সব সময় তাগিদ দিতেছেন কেহ জেনো না খেয়ে থাকে ।আমি পাসে আছি আপনারা পাসে থাকুন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও