বিকাশে পেমেন্ট করলেই বাণিজ্য মেলায় টিকেটে ৫০% ছাড়, কেনাকাটায়ও পাচ্ছে ক্যাশব্যাক

জানুয়ারি ১৪ ২০২৩, ২০:৪৮

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিকাশ প্রেমেন্ট প্রবেশ টিকেট, বাস ও পার্কিং টিকেট এবং বিভিন্ন স্টল পণ্য ক্রয়ে ইনস্ট্যাট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। পাশাপাশি বিকাশের বুথ নতুন অ্যাকাউট খুললে বা কার্ড থেকে বিকাশ অ্যাকাউট নির্দিষ্ট টাকা অ্যাড মানি করে বিনামূল্যে প্রবেশাধিকার সুযোগ পাচ্ছে মেলার দর্শনারীরা।

এবার মেলায় বিকাশ থেকে বিআরটিসি বাসের টিকেট এবং পার্কিং টিকেট কিনলেই ৫০% ইনস্ট্যাট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। মেলায় চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। পাশাপাশি, বুথ এসে নতুন অ্যাকাউট খুলে পাচ্ছেন বিনামূল্যে প্রবেশের সুযোগ। এছাড়া, প্রতিদিন কার্ড থেকে বিকাশে ২ হাজার টাকা অ্যাড মানি করে প্রথম ১০০ জন পাচ্ছেন মেলায় প্রবশের ফ্রি টিকেট। ।

টিকেট কিনে ক্যাশব্যাক ছাড়াও মেলায় বিভিন্ন স্টল পণ্য ও সেবা কিনে বিকাশ প্রেমেন্ট করলে রেয়েছে সর্বোচ্চ ১০% পর্যন্ত ইনস্ট্যাট ক্যাশব্যাক। মেলায় চলাকালীন একজন গ্রাহক এই অফারর আওতায় সর্বাচ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করত পারবেন। অফারগুলা চলবে মেলার শেষ দিন পর্যন্ত ।
এদিকে ভিশন, ওয়াকার, রিগ্যাল, বস্ট বাই, বেঙ্গল, কুপারস, টেস্টি ট্রিট, ভিস্তা, ডেইলি শপিং, মিঠাই, স্যাভয়, আমানত শাহ লুঙ্গি, জিনিস, বক্সি ফেব্রিক্স, নাদিয়া ফার্নিচার, আকতার ফার্নিশার্স, ডেলটা ফানিশার্স, আকতার ম্যাট্রস ও ফাম, পারটক্স ফার্নিচার, নাভানা ফার্নিচার, ব্রাদার্স ফার্নিচার, হাতিম ফার্নিচার সহ নানান স্টলে এই ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও