নারীদের জন্য ৩ ধরনের ইনভেস্টমেন্ট স্কিমের সুবিধা দিচ্ছে আভিভা ফাইন্যান্স লিঃ

ডিসেম্বর ১৯ ২০২৩, ২৩:৫৫

Spread the love

আনোয়ার হোসেন, বুরো প্রধান চট্টগ্রাম:আভিভা নাফিহা’ নামে নারীদের জন্য বিশেষায়িত ডিপোজিট এবং ইনভেস্টমেন্ট স্কিম এনেছে আভিভা ফাইন্যান্স লিমিটেড। শনিবার (৯ ডিসেম্বর) সংস্থাটির প্রধান কার্যালয়ে নতুন এই পণ্যের ঘোষণা দেয় তারা।

নাফিহা নামক নতুন এই পণ্যে ৮ ধরনের ডিপোজিট স্কিম ও ৩ ধরনের ইনভেস্টমেন্ট স্কিমের সুবিধা এনেছে প্রতিষ্ঠানটি। এই স্কিমের লক্ষ্য নারীদের আমানত ও বিনিয়োগ উভয় ক্ষেত্রেই পছন্দ অনুযায়ী আর্থিক পরিষেবা প্রদান এবং তাদের অর্থনেতিভাবে স্বাবলম্বী করা।

আভিভা ফাইন্যান্স লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এম. মোস্তাফিদুজ্জামান বলেন, যারা শরীয়াহকে প্রাধান্য দেবেন এই পণ্য তাদের জন্য। আমরা চাই আভিভা নাফিহার সফলতা আসুক। তিনি বলেন, সারা দেশেই আমরা এই পণ্যের কাভারেজের আওতায় আনতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আভিভা ফাইন্যান্স লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এম. মোস্তাফিদুজ্জামান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল মান্নান, ওয়েলথ ম্যানেজমেন্টের প্রধান মো. হারুন উর রশীদ এবং সকল বিভাগীয় প্রধানসহ আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন আভিভা ফাইন্যান্স লিমিটেডের উইমেন এন্ট্রিপ্রেনিউর ডেভেলপমেন্টের প্রধান উম্মে হাবিবা ইভা, সিআরএম এর প্রধান মিদহাত আজিজ এবং ইনফরমেশন টেকনোলজির প্রধান মুরশিদুল হক সাগর।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও