মোংলায় বিদেশি সিগারেট সহ আটক-১

এপ্রিল ০১ ২০২৩, ১৫:০৮

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান খুলনাঃ বাগেরহাটের মোংলা উপজেলার কানাইনগর এলাকা  থেকে ২ কার্টুন বিদেশী সিগারেট’সহ রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) নামে এক চোরাকারবারিকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) গভীর রাতে মোংলার কানাইনগরের গুচ্ছগ্রাম পশুর নদীর বেড়ী বাধ এলাকা থেকে তাঁকে আটক করা হয়। আটককৃত রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) কানাইনগর এলাকার কুদ্দুস হাওলাদারের ছেলে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মোংলার কানাইনগর গুচ্ছগ্রামের পশুর নদীর বেড়ী বাধের উপর নৌপথে বিদেশ থেকে কর ফাঁকি দিয়ে কিছু চোরকারবারী বিদেশী সিগারেট চোরাচালানের মাধ্যমে বিক্রি করবে। এমন সংবাদের ভিক্তিতে এসআই মামুন শেখ সঙ্গীয় এসআই মোঃ মিরাজ হোসেন, এসআই মোঃ জসিম উদ্দিন ও তার ফোর্সসহ সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ০৩ (তিন) জন কৌঁশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বিদেশী সিগারেটের কার্টুন উদ্ধার করা হয়। পালাতকরা হলো কানাইনগর এলাকার মৃত সোবাহান হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার(৫৪) ও মৃত ইব্রাহিম হাওলাদারের ছেলে আব্দুল হাই (৪৭)।

তিনি আরো বলে,  জব্দকৃত সিগারেটের মূল্য প্রায় ২ লাখ ৮৫ হাজার টাকা। আটককৃতরে বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বাগেরহাট জেল হাজতে পাঠানো হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও