হিলি বন্দরে ভারত থেকে আসা বিপুল পরিমাণ মাদকসহ ট্রাকচালক আটক

সেপ্টেম্বর ১৭ ২০২৩, ১৬:২০

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি স্থলবন্দরের অভ্যন্তরে ভারত থেকে আসা খইলবোঝাই ট্রাক থেকে ফেনসিডিল ও নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করেছে হিলি স্থল শুল্ক স্টেশন কর্তৃপক্ষ।

শনিবার(১৬ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ৯টার দিকে হিলি স্থলবন্দরের ২ নম্বর ওজন স্টেশনের সামনে ভারতীয় ওই ট্রাকে (ডব্লিউবি-১১ সি-১৫২৮) তল্লাশি চালিয়ে ২২৩ বোতল ফেনসিডিল, ৯৬ বোতল ফেয়ারডিল ও ৩ হাজার ৮০০টি নেশাজাতীয় অ্যাম্পল (ইনজেকশন) উদ্ধার করা হয়।

এ ঘটনায় কৃষ্ণ রায় (৩৬) নামের এক ভারতীয় ট্রাকচালককে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তি হলেন, ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার চকডাবট (ত্রিমোহিনী) গ্রামের সন্তোষ রায়ের ছেলে কৃষ্ণ রায়(৩৬)।

হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা তাপস কুমার রায় বলেন, ভারত থেকে খইলবোঝাই একটি ট্রাকে করে বাংলাদেশে মাদক পাচার হচ্ছে, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) সূত্র থেকে এমন একটি সংবাদ পান। পরে হিলি স্থলবন্দরের পানামা পোর্ট লিংক লিমিটেড চত্বরে ওজন স্টেশনের সামনে থাকা ওই ট্রাকে তল্লাশি চালানো হয়।

এ সময় ট্রাকচালকের কেবিন থেকে ২২৩ বোতল ফেনসিডিল, ৯৬ বোতল ফেয়ারডিল, ৩ হাজার ৮০০টি নেশাজাতীয় অ্যাম্পল উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাকচালক কৃষ্ণ রায়কে আটক করা হয় এবং ট্রাকটি বন্দরে হেফাজতে রাখা হয়েছে।

গতকাল শনিবার রাতেই মুঠোফোনে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। আজ রোববার সকালে এ বিষয়ে একটি প্রতিবেদন তৈরি করে আটক ট্রাকচালক, ট্রাক ও আমদানিকৃত পণ্যের বিষয়ে কর্তৃপক্ষ শুল্ক আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও