শিয়ালী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত

অক্টোবর ১৪ ২০২২, ২২:৩৫

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনা :খুলনা জেলার রূপসা উপজেলার ৫ নং ঘাটভোগ ইউনিয়নের আওতাধীন শিয়ালী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাচন উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ।

ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে দূর দূরন্ত থেকে ছুটে আসেন ।পছন্দের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে প্রার্থী সমর্থিত লোকেরা অন্য ভোটারের নিকট ভোট প্রার্থনা করেন ।

১৪ ই অক্টোবর ~ ২০২২ শুক্রবার শিয়ালী মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতি হীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয় ।

নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া তাছনিম ।প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভীন ।

সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন সহকারী শিক্ষা অফিসার মো: গোলাম মোস্তফা ।

একাডেমিক সুপারভাইজার নিত্যানন্দ মন্ডল ।৫ টি সাধারন অবিভাবক সদস্য পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন ।

মোট ভোটার ৫৮৬ জন।
প্রার্থী টিক্কা শেখ সর্বোচ্চ ২৪২ ভোট পেয়ে ১ম স্থান ,

মিন্টু মোল্লা ১৯০ভোট পেয়ে ২য় স্থান , স্বপন কুমার বিশ্বাস ১৮৩ ভোট পেয়ে ৩য় স্থান ও ধীমান মালাকার ১৭০ ভোট পেয়ে ৪র্থ স্থানে বিজয়ী লাভ করেন ।

এছাড়া সংরক্ষিত মহিলা অবিভাবক সদস্য হিসাবে টুম্পা রায় ২৯৩ ভোট পেয়ে বিজয়ী হন ।

নির্বাচনে রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন , ৫নং ঘাটভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান সহ রূপসা উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং সুধীজন এসময় উপস্থিত ছিলেন ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও