দিনাজপুর চিরিরবন্দরে স্টুডেন্ট এসোসিয়েশন অব ফতেজংপুরের উদ্যোগে মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা

ডিসেম্বর ৩১ ২০২২, ২০:৫৬

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দরে মেধাবী বাংলাদেশ গড়ার লক্ষে স্টুডেন্ট এসোসিয়েশন অব ফতেজংপুর ইউপির উদ্যোগে মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত।

শনিবার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার ৩নং ফতেজংপুর ইউপির বড় হাশিমপুর হাই স্কুল মাঠে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রান বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.আজিজুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নিবার্হী অফিসার(ইউএনও) মোঃ খালিদ হাসান।

ইউএনও খালিদ হাসান বলেন,আয়োজক কর্তৃপক্ষকে আমি ধন্যবাদ জানাচ্ছি। মেধাবী ছাত্রছাত্রীদের সংবর্ধনা জন্য এমন একটি আয়োজন করার জন্য ‌ বর্তমান শিক্ষা বান্ধব সরকারের শিক্ষা উন্নয়ন নানা কর্মসূচী সম্পর্কে আলোকপাত করে বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সকল বাধা অতিক্রম করে লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য আহবান করছি।

প্রধান উপদেষ্টা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু বলেন, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ম শেখ হাসিনা যখন দেশকে উন্নয়নের উচ্চশিখরে নিয়ে যাচ্ছেন, বিনা বেতনে লেখাপড়া, বিনামূল্যে বই, উপবৃত্তি, সবই ভালো প্রজন্ম গড়ে তোলার মানসিকতায় বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। মায়ের গর্ভ থেকে শিশু সকল সুযোগ নিয়ে ভালো মানুষ হবে এ উদ্দেশ্যই বর্তমান প্রধানমন্ত্রীর।শিক্ষার মান উন্নয়নে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, উপবৃত্তি প্রদান, বৈজ্ঞানিক যন্ত্রপাতি বিতরণ করছে সরকার।

সভাপতি অধ্যাপক ড.আজিজুল হক বলেন, বিদ্যালয় থেকে লেখাপড়া শেষে ব্যক্তিগত জীবনে সফল প্রাক্তন ছাত্রদের সংবর্ধনার মাধ্যমে বর্তমান ছাত্রদের সামনে আদর্শ হিসেবে তুলে ধরাই এ অনুষ্ঠান আয়োজনের প্রধান উদ্দেশ্য। আমি আশা করেন নতুন ছাত্রছাত্রীরা এর মাধ্যমে উৎসাহিত হয়ে নিজ নিজ জীবনে এগিয়ে যেতে পারবে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রধান পৃষ্ঠপোষক ফতেজংপুর ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ লুনার,প্রধান উদ্দীপক পপুলার ল্যাব এন্ড মিশন জেনারেল হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর মোঃ দিলোয়ার হোসেন,(আই জি ব্যাচ প্রাপ্ত) চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি)মোঃ বজলুর রশিদ,চিরিরবন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলে এলাহী, সৈয়দপুর সরকারি কলেজের প্রভাষক মোঃ ফজলুল হক,সাংবাদিক, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ, স্কুলপ্রধান,কোমলমতি ছাত্রছাত্রীসহ আরোও অনেকে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও