রূপগঞ্জের ২ কিশোরীকে ভারতে পাচারের মূলহোতা গ্রেপ্তার

মার্চ ১৪ ২০২৩, ১৫:২০

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জ থেকে চাকুরীর প্রলোভন দেখিয়ে শ্যামলী রানী (১৭) ও শিলা রানী (১৭) নামে দুই কিশোরীকে ভারতে পাচারের মামলায় প্রধান আসামী নবী হোসেন মোল্লাকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ মার্চ) সকালে জেলার সোনারগাঁও এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, চলতি বছরের পহেলা জানুয়ারি উপজেলার ভুলতা এলাকা থেকে শ্যামলী রানী ও তার বান্ধবী শিলা রানীকে চাকুরীর প্রলোভন দেখিয়ে একটি চক্র অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

তাদের খুঁজে না পেয়ে এ ঘটনায় রূপগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরী করেন তাদের পরিবার। পরে গত ২৪ জানুয়ারি ভারতীয় একটি মোবাইল নম্বর থেকে নিখোঁজ শ্যামলী তার মাকে ফোনে তাদের অপহরণের পর ভারতে পাচারের বিষয়টি জানান।

তিনি আরও জানান, অধিক বেতনে চাকুরির প্রলোভন দেখিয়ে সোনারগাঁও এলাকার হাশেম আলীর ছেলে নবী হোসেন মোল্লা ও আইজা মিয়ার ছেলে জাকির হোসেন তাদের পাচার করেছেন। বর্তমানে তারা ভারতের পশ্চিম বঙ্গের বনগাঁও এলাকায় রয়েছে।

এ ঘটনায় ২৫ জানুয়ারি শ্যামলীর মা মুক্তা রানী রায় বাদী হয়েছে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে সোমবার সকালে সোনারগাঁও থেকে প্রধান আসামী নবী হোসেন মোল্লাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নবী হোসেন দুই নারীকে টাকার বিনিময়ে ভারতে পাচার করার কথা স্বীকার করেছেন। আটককৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও